Arambagh Times
কাউকে ছাড়ে না
November 30, 2021

কাউকে ছাড়ে না

ছাত্রছাত্রীদের জন্য ক্রেডিট কার্ডের ঋণ অনুমোদন শিবির —

1 min read

মাননীয়া মুখ্যমন্ত্রী মমতা বন্দ্যোপাধ্যায়ের ঐকান্তিক উদ্যোগে ছাত্রছাত্রীদের উজ্জ্বল ভবিষ্যতের জন্য চালু হয়েছে স্টুডেন্ট ক্রেডিট কার্ড প্রকল্প। সেই উপলক্ষে ২০ নভেম্বর, ২০২১ হুগলি জেলায় আয়োজিত বিশেষ শিবিরে ১৮৯ জন ছাত্রছাত্রীকে স্টুডেন্ট ক্রেডিট কার্ড,ঋণ অনুমোদন পত্র এবং মাননীয়া মুখ্যমন্ত্রীর শুভেচ্ছা বার্তা প্রদান করা হয়, হুগলী জেলা প্রশাসনের তরফ থেকে। জেলার সদর এবং মহকুমা স্তরে এই শিবির গুলির আয়োজন করা হয় । আরামবাগে ৪০ জন, শ্রীরামপুরে ৭১জন, চন্দননগরে ২৫ জন, এবং সদরে ৫৩ জনের হাতে এই ঋন অনুমোদন প্ত্র, স্টুডেন্ট ক্রেডিট কার্ড এবং মুখ্যমন্ত্রী এর শুভেচ্ছা পত্র তুলে দেন জেলাশাসক এবং মহকুমাশাসকরা এবং উপস্থিত আধিকারিক বৃন্দ।
হুগলি সেন্ট্রাল কোওপারেটিভ ব্যাংক,পাঞ্জাব ন্যাশনাল ব্যাংক, ইউকো ব্যাংক এবং আইসি আইসি আই ব্যাংক এর সহয়তায় এই অনুমোদন পত্র আবেদনকারী ছাত্রছাত্রীদের হাতে তুলে দেন আধিকারিকরা।
আগামী পয়লা জানুয়ারি ‘শিক্ষার্থী দিবস’ উপলক্ষে প্রায় ২০ হাজার ছাত্র ছাত্রীদের স্টুডেন্ট ক্রেডিট কার্ড হাতে তুলে দেবার লক্ষ্য পূরণ করার জন্য রাজ্য সরকার বিভিন্ন জেলায় এই শিবিরের আয়োজন এর উদ্যোগ নিয়েছে।

Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *