””         আগামিকাল থেকে শুরু হচ্ছে ৩৯ তম বীরভূম জেলা বই মেলা, চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি – Arambagh Times
Sat. Feb 27th, 2021

Arambagh Times

কাউকে ছাড়ে না

আগামিকাল থেকে শুরু হচ্ছে ৩৯ তম বীরভূম জেলা বই মেলা, চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি

1 min read

রিন্টু পাঁজা, রামপুরহাট: করোনা আবহে আগামী কাল অর্থাৎ ৬ই জানুয়ারি বুধবার থেকে ১১ই জানুয়ারি পর্যন্ত রামপুরহাট পৌরসভা মাঠে শুরু হতে চলেছে ৩৯ তম বীরভূম জেলা বইমেলা। পৌরসভার মাঠে চলছে শেষ মুহূর্তের প্রস্তুতি। মঙ্গলবার সকাল ১১ টা নাগাদ বই মেলা নিয়ে রামপুরহাট মহকুমার শাসকের দপ্তরে একটি সাংবাদিক বৈঠক এর আয়োজন করা হয়। উপস্থিত ছিলেন
নির্মাল্য অধিকারী জেলা গ্রন্থকার আধিকারিক, জগন্নাথ ভর মহকুমা শাসক, সায়ন আহমেদ মহকুমা পুলিশ আধিকারিক, রাজদীপ সরকার sdico।
আগামিকাল বিকেল ৩টেয় এই বই মেলার শুভ উদ্বোধন করার কথা রয়েছে বীরভূম জেলা পুলিশ সুপার শ্যাম সিং, বীরভূম জেলাশাসক ডঃ বিজয় ভারতী,স্থানীয় বিধায়ক তথা কৃষিমন্ত্রী আশিষ ব্যনার্জী সহ অনান্যরা। এবারের বই মেলায় মোট ৫০ টি স্টল থাকবে। বইমেলায় ৭,৮,৯ এবং ১১ জানুয়ারি বিকেল ৪ টে থেকে বিভিন্ন বিষয়ে বিশেষ আলোচনা সভার আয়োজন করা হয়েছে। কোভিড সংক্রান্ত বিধি নিষেধ যথাযথ ভাবে মেনে এবারের এই বইমেলার আয়োজন করা হচ্ছে। পুলিশ প্রশাসনের পক্ষ থেকে কড়া নিরাপত্তার চাদরে মুড়ে ফেলা হবে গোটা বইমেলা চত্বর। থাকবে মহিলা পুলিশ কর্মী সহ সিসিটিভি। এমনকি কোভিড সচেতনতার জন্য একটি মেডিকেল টিম থাকার কথা রয়েছে বই মেলায়। যেখানে করোনা আবহে কলকাতা বইমেলা বাতিল হয়েছে, সেখানে জেলার বইপ্রেমী মানুষদের কতটা আগ্রহ বাড়াতে পারে বীরভূম জেলা বইমেলা সেটাই এখন দেখার।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Powered by KTSL TECHNOLOGY SERVICES PVT LTD(7908881231).