Thu. Dec 12th, 2019

পাসওয়ার্ড কি আপনার আদৌ সুরক্ষিত???

1 min read

অদ্রিজা ঘোষ,কলকাতাঃ- পৃথিবীটা নাকি ছোট হতে হতে স্যাটেলাইট আর কেবেলের হাতে, ড্রয়িংরুমে রাখা বোকা-বাক্সতে বন্দি!! সত্যি কি তাই??
কখনও কি ভেবেছেন আপনার স্মার্ট টিভির স্মার্টনেস কতখানি?? কখনও কি সেলফি তোলার সময় আপনার ফোনের ফ্রন্ট ক্যামেরাটির দিকে ভালো করে লক্ষ্য করেছেন? প্রযুক্তির জমানায় আপনি কি জানেন যে আপনি কিভাবে দুনিয়ার প্রযুক্তির কাছে নজরবন্দি?? এইসব বিভিন্ন প্রশ্নের উত্তর খুঁজে পাবেন পরিচালক কমলেশ্বর মুখার্জির নতুন টেকনো-থ্রিলার ছবি পাসওয়ার্ডে। ছবিতে অভিনয় করেছেন দেব, পরমব্রত চট্টপাধ্যায়, পাওলি দাম, রুক্মিনী মৈত্র এবং অদ্রিত রায়। এই ছবিতে সোশাল নেটওয়ার্কিং এর অন্ধকার দিকগুলি এবং পাসওয়ার্ড চুরি করে হ্যাকার কিভাবে সাধারন মানুষকে বিপদে ফেলে এইসব সাইবার ক্রাইমের দিকগুলি তুলে ধরা হয়েছে।
এই ছবিতে এক বিচক্ষণ পুলিশ অফিসার এক চতুর অপরাধী যে সাইবার ক্রাইমের মাধ্যমে মানুষের জীবনে প্রতিনিয়ত বিপর্যয় ডেকে আনে তাকে গ্রেপ্তার করবার দায়িত্ব নেন। এই অপরাধীকে গ্রেপ্তার করবার জন্য তিনিও এক এথিকাল হ্যাকারের দল গঠন করেন। সব শেষ হবার আগে তিনি কি আদৌ পারবেন অপরাধীদের উপযুক্ত শাস্তি দিতে?? জানতে হলে অপেক্ষা করতে হবে আগামী ২রা অক্টোবর পর্যন্ত।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Copyright © All rights reserved. | Powered by KTSL TECHNOLOGY SERVICES PVT LTD(7908881231).